শিরোনাম

রাউজানে দুর্গম পাহাড়ে অস্ত্রের কারখানা. অস্ত্রসহ ডাকাত সর্দার আটক”

0

নিউজ ডেস্ক (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) #চট্টগ্রামের রাউজানে একটি দুর্গম পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা সন্ধান পান পুলিশ। এতে অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা পুলিশ ও রাউজান থানা পুলিশের একটি বিশেষ দল।

আজ (২০-নভেম্বর) বুধবার ভোরে গোপন সূত্রের এই অভিযান চালিয়ে রাবার বাগান সংলগ্ন ঘেড়া সামশু টিলা নামক ওই পাহাড়ী এলাকায় ডাকাত সর্দার মো: আলমগীরকে আটক করেন।

এসময় পুলিশ ওই অস্ত্র কারখানা থেকে অন্তত ২০টি দেশিয় তৈরি অস্ত্র উদ্ধার করেন পুলিশ। এসময় ডাকাত দলের সাথে পুলিশের গুলাগুলি হলে আহত হয় রাউজান থানার ওসিসহ আরোও ৪ জন পুলিশ সদস্য।

এতে আহত হয় ওসি কেপায়েত উল্লাহ, এসআই সাইফুল, কনষ্টেবল মো: হামিদ ও কামাল। এবিষয়ে রাউজান থানার (ভারপ্রাপ্ত) ওসি কেপায়েত উল্লাহ বলেন, গোপন সংবাদের মাধ্যমে গভীর রাতে রাউজান রাবার বাগান এলাকার একটি দুর্গম পাহাড়ি এলাকায় জেলা পুলিশসহ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনার সময় পুলিশের উপস্থিতি ডাকাত দলেল সদস্যারা টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে তারা গুলি ছুঁড়তে থাকে, এসময় পুলিশের প্রাণ বাঁচাতে পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এসময় আটক করা হয় মো: আলমগীর ডাকাতকে তার সাথে থাকা অন্য ডাকাতরা পালিয়ে যান।

পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় তৈরি ১০ শর্টগান, গ্যাসগান অস্ত্র ১টি, পাইপ গান ৬টি, ম্যাগজিন ১টি, কার্তুজ ৭টি, কার্তুজের খোসা ৭টি, একনলা বন্দুসহ অস্ত্র তৈরির নানা সরঞ্জাম উদ্ধার করা পুলিশ।

গ্রেফতারকৃত আলমগীর ওই র্শীষ সন্ত্রাসী বিধান বড়–য়া ও ক্রসফায়ারে নিহত জানে আলমের সহযোগী। তার নামে রাউজান থানায় ৫টি ডাকাতি মামলা, ২টি হত্যা মামলা, ও চাঁদাবাজিসহ আরোও ১৭টি মামলা রয়েছে।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.