শিক্ষারমান উন্নয়নে লক্ষে সরকার কাজ করে যাচ্ছে –অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস এমপি

মুন্সীগঞ্জের মিরকাদিমে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন

0

মাসুদ রানা (মুন্সীগঞ্জ নিউজ ২৪ ডট নেট) #  মুন্সীগঞ্জের রিকাবিবাজার এলাকায় শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২ টায় সদর উপজেলার মিরকাদিম পৌরসভায় গ্রিন ওয়েল ফেয়ার সেন্টার মাঠে শিক্ষার্থী ও অভিভাবকের উপস্থিতে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন  করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক,অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান, মনসুর আহমেদ কালাম। এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি  আলহাজ¦ মোঃ বোরহান উদ্দিন দেওয়ানের সভাপতিত্বে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি মেট্রোসীমের ম্যানেজিং ডাইরেক্টর মোঃ শহিদুল্লাহ,বিশিষ্ট সমাজ সেবক জসীম উদ্দিন আহম্মেদ,মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মনিরুজ্জামান শরীফ পৌর কাউন্সিলর আব্দুর রহিম বাদশা, কৃষক লীগের সদর উপজেলার সভাপতি পিয়ার হোসেন, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, স্বেচ্ছা সেবক লীগের জেলা কমিটির সহ সভাপতি সুমন দেওয়ান, মিরকাদিম পৌর সেচ্ছা সেবক লীগের সভাপতি মো: শেকান্তর হোসেন ও সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম জনি, মিজানুর রহমান মিজু , বিদ্যালয়টির প্রতিষ্টাতা আলহাজ¦ জসীম উদ্দিন আহম্মদ,মিরকাদিম পৌর স্বেচ্ছা সেবক লীগের সাবেক আহবায়ক মো. আমজাদ হোসেন সহ আরো অনেকে। পরে শহীদ জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলেদেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস সহ  অনান্য অতিথিবৃন্দ। এ্যাড. মৃণাল কান্তি দাস বলেছেন শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। শুধু শিক্ষাই নয় খেলা ধূলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশ । এস্কুলের অবকাঠমো উন্নয়নে কাজ করা হবে

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.