শ্রীনগর র‌্যাব-১১ অফিসে অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে ঔষুধ ও মাস্ক প্রদান।

0

মুন্সীগঞ্জ মীরকাদিম ডেস্ক –

পুলিশের অতিরিক্ত মহাপরিচালক (রাজনৈতিক) মাহবুব হোসেন এর পক্ষ থেকে মুন্সীগঞ্জের শ্রীনগরের র‌্যাব-১১ ভাগ্যকুল অফিসে বুধবার দুপুর ৩টার দিকে বিনামূল্যে স্ক্যাবো ৬ ট্যাবলেট প্রদান করা হয়। র‌্যাব-১১ শ্রীনগর ভাগ্যকুল অফিসে কর্তব্যরত প্রতিটি সদস্যদের জন্য এ ঔষুধ ও মাস্ক প্রদান করা হয়।

স্ক্যাবো ৬ ট্যাবলেটটি মানুষের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। বিশেষ করে এ ঔষুধের কোন পার্শ্ব প্রতিক্রিয়া নেই। পৃথিবীতে করোনা মহামারীর কোন ভ্যাকসিন বা টিকা আবিস্কৃত না হওয়ায় মানুষের রোধ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করাই হচ্ছে একমাত্র প্রতিষেধক। এমন পরিস্থিতিতে মুন্সীগঞ্জের মানুষ যেন সুন্দরভাবে জীবন অতিবাহিত করতে পারেন এবং করোনা থেকে রক্ষা পান সেই লক্ষে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এ ঔষুধ বিতরণের ব্যবস্থা করেন।

ঔষুধগ্রহণে কালে মুন্সীগঞ্জের শ্রীনগর ভাগ্যকুল কোম্পানী কমান্ডার, র‌্যাব-১১, সিপিসি-১, এর সহকারী পুলিশ সুপার প্রণব কুমার বলেন, অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন আমাদেরকে এ ঔষুধ প্রদান করায় আন্তরিকভাবে ধন্যবাদ। এছাড়া পাশাপাশি তিনি সকল সংবাদকর্মীদের সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের প্রতি পরামর্শ দেন এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।

অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেনের পক্ষ থেকে মুন্সীগঞ্জের শ্রীনগর ভাগ্যকুল কোম্পানী কমান্ডার, র‌্যাব-১১, সিপিসি-১ সহকারী পুলিশ সুপার প্রণব কুমার এর হাতে স্ক্যাবো ৬ ঔষুধ প্রদান করেন সাংবাদিক মোঃ সুজন ও সাংবাদিক মোঃ রুবেল বেপারী। এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সভানেত্রী কাকলী আক্তার কাকন।
অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন বলেন, আমি যেই স্কুলে পড়েছি তা মুন্সীগঞ্জে নিরীহ মানুষের ঘামে গড়া। আমি তাদের কাছে ঋণী। অতএব, আমার সামাজিক দায়বদ্ধতা থেকে যতদিন এই মহামারী করোনা ভাইরাস থাকবে ততদিন আমার পক্ষ থেকে বিভিন্ন ধরণের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে। ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.