ইউনিয়নবাসী শেষ আস্থার নাম আলহাজ্ব মোঃ শাহ আলম।

0

আল আমিন, গজারিয়া সংবাদদাতাঃ মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন এর সর্বস্তরের জনপ্রিয় ব্যক্তির নাম আলহাজ্ব মোঃ শাহ আলম। নিজ মেধা আর যোগ্যতায় সকল শ্রেণী-পেশার মানুষের কাছে জনপ্রিয়।গরীব দুঃখী মানুষের শেষ আস্থা। তিনি তার এলাকায় তরুণ প্রজন্মের কাছেও বেশ জনপ্রিয়।

সরেজমিনে এলাকার গণ্যমান্য সুশীল সমাজের মানুষের কাছ থেকে শাহ আলম সম্পর্কে জানতে চাইলে তারা বলেন,মোঃ শাহ আলম ন্যায়-নিষ্ঠা,সৎ সাহসী ও পরোপকারী।  এছাড়াও তিনি এলাকার গরিব-দুঃখী মানুষকে বিভিন্ন ভাবে আর্থিক সহযোগিতা প্রদান করে আসছেন এবং পারিবারিক, সামাজিক, রাজনৈতিক,এবং অর্থনৈতিক সমস্যা নিয়ে মানুষ ছুটে আসলে তিনি আন্তরিকতার সহিত তাদের সমস্যা সমাধানের চেষ্টা করেন। এবং আরো বলেন শাহ আলম  করোনাকালী গৃহবন্দী কর্মহীন মানুষের পাশে এসে দাড়ান। তিনি এলাকা দানবীর নামেও পরিচিত।  আলহাজ্ব শাহ আলম এর আচার আচরণে মুগ্ধ হয়ে বালুয়াকান্দি  ইউনিয়নের সুশীল সমাজের মানুষ ইউপি নির্বাচনে আলহাজ্ব মোঃ শাহ আলম কে চেয়ারম্যান হিসেবে তাদের পাশে পেতে চান বলে দাবি জানান।
আলহাজ্ব শাহ আলম সাক্ষাৎকারে বলেন কোনো অপশক্তির কাছে মাথা নত না করে সমস্ত অন্যায়ের প্রতিবাদ করে সমাজকে দুর্নীতি, সন্ত্রাস ও মাদক মুক্ত করে সুন্দর সুশৃংখল সমাজ গড়ে তুলবো। আমি আমার এলাকার সকল শ্রেণীর মানুষের সুখে দুখে তাদের পাশে থাকতে চাই। তিনি বলেন আমার এলাকার সকল শ্রেণীর মানুষের দাবি আগামী ইউপি নির্বাচনে আমাকে চেয়ারম্যান হিসেবে তাদের পাশে পেতে চায়,আমি চেষ্টা করব তাদের চাওয়া ও আশা-আকাঙ্ক্ষা পূরণ করার জন্য,তাদের সমস্ত দাবি আমি আমার জীবন দিয়ে হলেও পূরণ করব ইনশাল্লাহ।
পরিশেষে তিনি সকলের কাছে  দোয়া প্রার্থনা করেন ও মহামারী করোনা ভাইরাস থেকে সবাইকে সতর্ক থাকার এবং সরকারি নির্দেশনা মেনে চলার জন্য আহবান জানান।

Print Friendly, PDF & Email

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.